শতচেষ্টা করেও অর্থসঙ্কট কাটছে না! কালো জাদু থেকে রক্ষা পান এই সহজ টোটকায়

পোষ্টটি অন্যকে পড়ার সুযোগ করে দিতে শেয়ার করুন প্লিজ।

বাস্তুশাস্ত্র অনুসারে, যদি এই লক্ষণগুলি আপনার সঙ্গে ঘটতে থাকেই, তাহলে তাহলে বুঝতে হবে, আপনার ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করেছে। প্রচলিত ভাষায় বলা হয়, ব্ল্যাক ম্যাজিক বা কালো জাদু।

বার বার একই সমস্যা পড়ছেন নাকি? পরিবারের কেউ না কেউ অসুস্থ হয়েই চলেছেন! পাশাপাশি আর্থিক অবস্থার অবনতি ঘটতেই চলেছে?  একের পর এক আর্থিক সমস্যার সম্মুখীন হয়েই চলেছেন? বাস্তুশাস্ত্র অনুসারে, যদি এই লক্ষণগুলি আপনার সঙ্গে ঘটতে থাকেই, তাহলে তাহলে বুঝতে হবে, আপনার ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করেছে। প্রচলিত ভাষায় বলা হয়, ব্ল্যাক ম্যাজিক বা কালো জাদু। আর এই ব্ল্যাক ম্যাজিক থেকে কীভাবে নিজেকে ও নিজের পরিবারকে বাঁচাবেন, তার কয়েকটি সহজ টিপস জেনে নিন এখানে…

কালো জাদুর প্রভাব

প্রথমেই জেনে নিন যে, কোনও ব্যক্তির ওপর কালো জাদুর প্রভাব থাকলে তিনি মানসিকভাবে কিছুটা অস্থির হয়ে থাকে। হঠাৎ কোনও কারণ ছাড়াই হৃদস্পন্দন বেড়ে যায়। যদি আপনার উপর কালো জাদুর প্রভাব ধীরে ধীরে পড়তে থাকে, তাহলে মন ও মস্তিষ্কে দুর্বলতা অনুভব করতে শুরু করেন। রাতে ঘুমের মধ্যে ভয়ঙ্কর স্বপ্ন আসতে থাকে। কালো জাদুতে প্রভাবিতরা একাকীত্ব পছন্দ করতে শুরু করেন। ক্ষুধা-তৃষ্ণা অনুভব করে না, বেশিরভাগ সময়েই অসুস্থবোধ হতে থাকেন। সেই সঙ্গে ঘরে উপস্থিত তুলসীও শুকিয়ে যেতে শুরু করে।

কালো জাদু দূর করার বাস্তু টিপস

বাস্তুশাস্ত্র অনুসারে, ১ টাকার কয়েন নিয়ে যে কোনও মন্দিরে নিবেদন করতে পারেন। নিজের সমস্যার কথা বলার পর মন্দিরের এক কোণে এক মুঠো চাল রাখুন। এই কাজটি করলে শীঘ্রই শেষ হয়ে যাবে কালো জাদু।

শুক্রবার এভাবেই পুজো করুন

বাস্তুশাস্ত্র অনুসারে, শুক্রবার আপনার বাড়ির মন্দিরে ভগবানের সামনে একটি পদ তৈরি করুন এবং তার উপর জল ভর্তি একটি কলস রাখুন এবং সেই কলসে কেশর দিয়ে একটি স্বস্তিক চিহ্ন তৈরি করুন এবং একটি ১ টাকার মুদ্রা রেখে দিতে পারেন।

ঘরের দরজায় প্রদীপ জ্বালান

প্রতি সন্ধ্যের সময় পুজোর পর বাড়ির প্রধান দরজার কোণে ঘিয়ের চারমুখী প্রদীপ জ্বালিয়ে তাতে এক টাকার মুদ্রা রাখুন। এতে করে ঘরের দারিদ্রতা যেমন দূর হয়, তেমনি ঘরের নেতিবাচক শক্তিও শেষ হয়।

পকেটে ময়ূরের পালক রাখুন

পকেটে সবসময় ময়ূরের পালক এবং এক টাকার কয়েন রাখুন। এতে করে ভাগ্য মজবুত হবে। জীবনে নতুন সুযোগ আসবে এবং নেতিবাচক শক্তিও শেষ হবে।

পোষ্টটি ভালো লেগে থাকলে আপনার মূল্যবান মতামত জানান প্লিজ!

Leave a Comment